chandpur report 1524

৫নং রামপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবিএম রেজোয়ানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর সদর উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং রামপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও চাঁদপুর সদর উপজেলা ছাএলীগের সভাপতি এবিএম রেজোয়ান গণসংযোগ করেন।

তিনি আজ বিকেল থেকে রাত পর্যন্ত ৫নং রামপুর ইউনিয়নের ছোট সুন্দর বাজার এলাকায় সন্দ্ব্যা পর্যন্ত গণসংযোগ করেন।

এসময় তিনি পুরো বাজারে ঘুরে ঘুরে ব্যবসায়ী এবং বাজারে আগত জনসাধারণের সাথে কৌশল বিনিময় করেন। তিনি সকলের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে সকলের খোঁজ খবর নেন।

তিনি উক্ত ইউনিয়নের মধুরোড এলাকায় মধুররোড স্টেশন এলাকার বাজারে ঘুরে ঘুরে কৌশল বিনিময় ও শুভেচ্ছা বিনিময় করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র সালাম পৌঁছে দেন।

এসময় তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং রামপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সহযোগিতা চান। তাঁর সাথে ছিলেন উক্ত ইউনিয়নের উপদেষ্টা মোঃ আজাদ পাটোয়ারী, সিরাজুল ইসলাম পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সেলিম মজুমদার শ্রম বিষয়ক সম্পাদক কাসেম বেপারী, কোষাধ্যক্ষ ইদ্রিস পাটোয়ারী লিটন,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আল মামুন পাটোয়ারী, সহ দপ্তর সম্পাদক শাহ পরান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান পাটোয়ারী, সাধারণ সম্পাদক মহসীন খান, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল-আমীন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।

16 জন পড়েছেন
শেয়ার করুন