chandpur report 1657

আজ চাঁদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের উদ্বোধন

মোঃ সাদ্দাম হোসেন :

সদর দপ্তর ৩৩ পদাতিক ডিভিশনের আয়োজনে ও চাঁদপুর জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় চাঁদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের উদ্বোধন হতে যাচ্ছে আজ।

এ উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিম ও জেলা ক্রীড়া সংস্থার সাথে চূড়ান্ত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে এ সভার আয়োজন করা হয়।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেছেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি টেলিকনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। সহস্রাধিক খেলোয়াড়ের সমাগম আমরা করতে চাই। এ অনুষ্ঠানে আপনারা সবাই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবেন।

তিনি স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে বলেন, যারা খেলায় অংশগ্রহণ করবে, তাদের সবার খেয়াল রাখতে হবে। কেউ কোনো রকম সমস্যা অনুভব করছে কি না, তার খেয়াল রাখতে হবে। সেনাবাহিনীর সদস্যরা আমাদের সাথেই থাকবেন। সহযোগিতা এবং বাস্তবায়নে থাকবেন জেলা ক্রীড়া সংস্থা। ফায়ার সার্ভিসের টিম এবং মেডিকেল টিমের সদস্যরা উপস্থিত থাকবেন।

mobile Stand add

বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও সদস্য আবু নাছের পাটোয়ারী বাচ্চু প্রমুখ।

উল্লেখ্য, উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত থাকবেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালসহ সদর দপ্তর ৩৩ পদাতিক কুমিল্লা ডিভিশনের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

14 জন পড়েছেন
শেয়ার করুন