chandpur report 1668

একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ১০ জনের

জেলা প্রতিনিধি :

রাস্তার ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি। এসময় দ্রুতগতিতে আসছিল বাস। ওই ব্যক্তিকে দেখে হঠাৎ ব্রেক করেন বাসচালক। এতেই ঘটে মারাত্মক দুর্ঘটনা। বাসটি রাস্তার ওপর উল্টে যায়।

এসময় দ্রুতগতিতে আসা একটি ট্রাক বাসটির মাঝ বরাবর ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে ১০ যাত্রী নিহত হন। আহত হয়েছেন অন্তত ৩৫ জন।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে।

আহতদের যশোর ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার জে কে পরিবহনের একটি বাসযাত্রী কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে রাস্তার ওপর থাকা যাত্রীকে বাঁচাতে গিয়ে ব্রেক করে। এতে বাসটি উল্টে রাস্তার ওপর পড়ে যায়।

এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বাসের মাঝামাঝি সজোরে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর আড়াআড়ি হয়ে উল্টে পড়ে এবং ঘটনাস্থলেই ১০ জন প্রাণ হারান।

mobile Stand add

ঘটনাস্থলে উপস্থিত এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘আমি রাস্তার পাশে ধানক্ষেতে কাজ করছিলাম। এসময় রাস্তা পার হচ্ছিলেন এক ব্যক্তি। এসময় দ্রুতগতিতে আসা যাত্রীবাহী বাসটি তাকে বাঁচাতে গিয়ে ব্রেক করে। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিকট শব্দে রাস্তার ওপর আড়াআড়িভাবে উল্টে পড়ে।

এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক বাসের মাঝামাঝি ধাক্কা মারে। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়।’

শেয়ার করুন