chandpur report 1701

কচুয়ায় প্রত্যাশা সমাজ কল্যাণ সংগঠনের উদ্বোধন

ওমর ফারুক সাইম কচুয়া প্রতিনিধি : কচুয়া উপজেলার ১০ নং গোহট উত্তর ইউনিয়নের হাসিমপুর উত্তরপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে প্রত্যাশা সমাজ কল্যাণ সংগঠনের আনুষ্ঠানিক উদ্বাধনী অনুষ্ঠান গতকাল শুত্রুবার ব্যাপক আয়োজন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন ও বক্তব্য রাখেন- উত্তর গোহট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন।

অনুষ্ঠান মালেশিয়া থেকে টেলি কনফারেন্স বক্তব্য রাখেন- সংগঠনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক গোফরানুল হক।

সংগঠনর সভাপতি গোলাম মোস্তফা সভাপতিত্বে ও উপদেষ্টা শিক্ষক আবদুর রব সঞ্চালনায় অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য রাখন- উপদষ্টা আব্দুল মজিদ, প্রভাষক রফিকুল ইসলাম, সাংবাদিক আবুল হাসন, মাকসুদা হক ফাউন্ডশনর সাধারন সম্পাদক আবু আব্দুল্লাহ নয়ন, সমাজ সেবক আবদুস সালাম, যুবলীগ নেতা ওসমান গণি পলাশ, সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম, সংগঠনর সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক মহিউদ্দীন মজুমদার, সাংগঠনিক মোঃ রুবেল প্রধান ও কৃতি শিক্ষার্থী তামান্না আক্তার তনি।

উদ্বাধনী অনুষ্ঠান ২০২০ সালের জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষার কৃতি শিক্ষার্থীর মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। এছাড়া হত-দরিদ্রদর চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়। সংগঠনটির কার্যক্রম ২০২০ সালর ৫ মে থেকে শুরু হয়। বিদেশে চাকুরিরত ¯স্থানীয় অধিবাসীরা এই সংগঠনর সমাজ সেবা মূলক কর্মকান্ড পরিচালনায় অর্থ যোগান দিয়ে আসছেন। স্বছতা ও নিষ্ঠার সাথ কার্যক্রম পরিচালনা করায় সংগঠনটির সুনাম এলাকায় ছড়িয়ে পড়ছে। জমকালো এ উদ্বাধনী অনুষ্ঠানটির সার্বিক আয়োজন নেতৃত্ব দেন সমাজ সেবক জসীম উদ্দিন।

26 জন পড়েছেন
শেয়ার করুন