1

ক্র্যাব ফ্যামিলি ডে ও নৌ-বিহার অনুষ্ঠান

সফিকুল ইসলাম রানা: মতলব (চাঁদপুর) প্রতিনিধি:-

দৈনিক যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম বলেন, গণমাধ্যম হচ্ছে গণতন্ত্রের প্রধান সহায়ক। সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে।

তিনি আরো বলেবন, সাংবাদিকরা জাতিকে স্বপ্ন দেখতে শেখায়। এলাকার সমস্যার কথাগুলো মিডিয়ায় প্রকাশ করলে, তার আলোকে কাজ করতে সরকারের সুবিধা হয়। ২৬ ফেব্রুয়ারি ( শুক্রবার) চাঁদপুরের মতলব উত্তরে মোহনপুর পর্যটন কেন্দ্রে বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশন(ক্র্যাব) এর ফ্যামিলি ও নৌ-বিহারের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য সাইফুল আলম এ একথাগুলো বলেছেন।

ক্র্যাব ফ্যামিলি ডে সভায় মিজান মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল, চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান খান।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুলাহ আল মামুদ জামান, মোহনপুর পর্যটন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশাম শাহা চান্দু বাবু, যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ হাই প্রধান, যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তফাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সহ বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশন(ক্র্যাব) এর সদস্যর সহ বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক্স মিডায়া সাংবতদিকরা উপস্হিত ছিলেন।

8 জন পড়েছেন
শেয়ার করুন