chandpur report 1632

গোবিন্দপুর উত্তর ইউনিয়নের পূর্ব-দক্ষিণ ধানুয়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের পূর্ব-দক্ষিণ ধানুয়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.হারুন অর রশিদ সাগর।

ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ সাবেক অধ্যক্ষ রুহুল আমিন খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি বলেন, প্রত্যন্ত গ্রামের মধ্যে হাজার হাজার মানুষের উপস্থিতিতে প্রানবন্ত চমৎকার খেলা উপভোগ করলো মানুষ জন। আমাদের জাতীয় দলের ক্রিকেটার আশরাফুল ইসলাম চমৎকার খেলেছেন ম্যাচে। আশরাফুল এই খেলায় নিজে অংশগ্রহণ করায় তরুণ প্রজন্ম উজ্জীবিত হবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্রীড়া ক্ষেত্রে সঠিক পদক্ষেপ গ্রহণ করায় ক্রিকেটসহ বেশকিছু ক্রীড়ায় অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। আমরা এখন বিশ্বের দরবারে ক্রিকেটে একটি পরিচিত দেশ। আমাদের এই ক্রিকেটের মাঠে থেকে হয়তো আগামীর আশরাফুল ইসলাম তৈরি হবে।

প্রজন্মের কাছে অনুরোধ তারা জেনো মাদক মুক্ত থাকে এবং এই ধরনের খেলাধুলার আয়োজনের সাথে থাকে। আমরা একটি সুন্দর ফরিদগঞ্জ বিনির্মাণে সবাই ঐক্যবদ্ধ্য ভাবে কাজ করে যাবো।
প্রভাষক আব্দুল হান্নান এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল চৌধুরী, দৈনিক চাঁদপুর সংবাদ প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান।

আলোচনা শেষে জয়ী ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃনন্দ।

খেলায় অংশগ্রহণ করেন পূর্ব ধানুয়া একাদশ ও দক্ষিণ ধানুয়া একাদশ। পূর্ব ধানুয়া একাদশে খেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আশরাফুল ইসলাম। ব্যাটিং করে আশরাফুল ইসলাম ৭১ রানে অপরাজিত ছিলেন।

8 জন পড়েছেন
শেয়ার করুন