nikhoj logo

চাঁদপুরে বরযাত্রীসহ ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

মো. সাদ্দাম হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুরে বরযাত্রীসহ ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ শিশু পিয়তি দাসের (৫) মরদেহ পাঁচ দিন পর উদ্ধার করেছে পুলিশ।২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল ৩টায় ডাকাতিয়া নদীর মমিনপুর মাদ্রাসার উত্তর পাশে তার মরদেহ ভেসে উঠে।গতকালশুক্রবার বিকালে শিশুর লাশটি ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহত শিশুর মাসি নমিতা রানী জানান, বৃহস্পতিবার স্থানীয় লোকজন বেলা ৩টার দিকে পিয়তির মরদেহ কচুরিপানার সঙ্গে ভেসে থাকতে দেখে আমাদেরকে খবর দেন। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। পরে পুলিশ এসে সেখান থেকে মরদেহ উদ্ধার করে। মেয়ের মরদেহ দেখার পর তার বাবা-মা একেবারে ভেঙে পড়েছেন।

চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই জহিরুল ইসলাম জানান, আমরা মরদেহ উদ্ধার করেছি এবং ময়নাতদন্তের পরে নিয়মিত মামলার মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার কথা থাকলে ও পরিবারের লোকজন জেলা প্রসাশনের কাছ থেকে অনুমতি আনায় আমরা শিশুর মরদেহ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করেছি।

উল্লেখ্য, গত ২১ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে মৈশাদী ইউনিয়নের হামানকদ্দি গ্রামের বারেক মেম্বারের দোকানের কাছে বালুবাহী বাল্কহেড (জাহাজ) বরযাত্রীসহ একটি ট্রলারকে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গেই ট্রলারটি নদীতে তলিয়ে যায়। এ ঘটনায় সবাইকে উদ্ধার করা সম্ভব হলে ও শিশু পিয়তি দাস নদীতে নিখোজ থাকে। কোস্ট গার্ড দুই দিন উদ্ধারকাজ চালিয়েও পিয়তিকে উদ্ধার করতে পারেনি।

শেয়ার করুন