chandpur report 1635

চাঁদপুর মাতিয়ে গেলেন আশরাফুল

নিউজ ডেস্ক :
আসলেন খেললেন এবং মাতিয়ে গেলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। চাঁদপুর ফরিদগঞ্জে পূর্ব দক্ষিণ ধানুয়া গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলতে তিনি চাঁদপুরে আসেন। আশরাফুল আসার কথা শুনে পুরো এলাকায় তৈরি হয় উৎসবমুখর পরিবেশ। আশ-পাশের উপজেলা থেকেও কয়েক হাজার মানুষ ছুটে আসেন তার খেলা দেখতে। এমনকি নারী দর্শকরাও ভিড় জমান মাঠে।

উপজেলার ৯নং গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া শেখ বাড়ির পাশের খেলার মাঠে ১লা ফেব্রুয়ারি সোমবার দিনব্যাপী উৎসবমূখর পরিবেশে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পূর্ব ধানুয়া স্পোটিং ক্লাব বনাম ধানুয়া ক্রিকেট একাদশ অংশ গ্রহণ করে।

ফাইনাল শুরুর আগে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ রুহুল আমিন খাঁনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করা হয়। এরপর টচ জিতে প্রথমে ব্যাট করে পূর্ব ধানুয়া স্পোটিং ক্লাব।

শুরুতেই উপস্থিত দর্শকদের মাতিয়ে তোলেন মোহাম্মদ আশরাফুল। টেপ-টেনিস বলে খেলা হলেও আশরাফুল ছিলেন যেন স্ব-মহিমায় উজ্জ্বল। উদ্বোধনীয় জুটিতে মাসুমকে সঙ্গে নিয়ে শত রানের জুটি গড়েন আশরাফুল। চার-ছক্কার ফুলঝুড়ি ছুটিয়ে অপরাজিত ৭১ রানের ঝকঝকে ইনিংস উপহার দেন তিনি। ৮৯ রান করেন মাসুম।

প্রথমে ব্যাট করে আশরাফুলের দল পূর্বধানুয়া স্পোর্টিং ক্লাব ২০৯ রান সংগ্রহ করে। পরে ২১০ রানের লক্ষ্যে খেলতে নেমে ধানুয়া ক্রিকেট একাদশ ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৫৩ রান।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সয়াপ দলের হাতে পুরস্কার তুলে দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মো. সোহেল চৌধুরী, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মো. আব্দুর রহমান মিজি, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের সভাপতি মো. শাহ আলম শেখ, ইউনিয়ন যুবলীগ নেতা জসিম খাঁন।

শেয়ার করুন