chandpur report 1695

জেলা ক্রীড়া অফিস আয়োজনে ঝিনাইগাতীতে অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব

শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে ২০২০-২০২১ আর্থিক সালে বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব অনুষ্ঠান ১৫ ফেব্রুয়ারি সোমবার ঝিনাইগাতী উপজেলার প্রতাবনগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়।

জেলা ক্রীড়া অফিস আয়োজিত ঝিনাইগাতী উপজেলায় অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব-২০২১ অনুষ্ঠানের সভপতিত্ব করেন শেরপুর জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার।

উক্ত অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার জনাব রুবেল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, প্রতাবনগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ নজরুল ইসলাম, প্রতাবনগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোবেল মিয়া, ঝিনাইগাতী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ হারুন-অর রশিদ। আরও উপস্থিত ছিলেন প্রতাবনগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় এর সকল শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও অন্যান্য প্রমুখ ব্যক্তিবর্গ।

অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব অনুষ্ঠানে ৩৬ জন অটিজম বালক এবং ১৬ জন অটিজম বালিকা অংশগ্রহণ করেন। ক্রীড়া প্রতিযোগিতায় ৫০ মিটার দৌড়, মোরগ লড়াই, ঝুড়িতে বল নিক্ষেপ ও ফুল কুড়ানো ইভেন্টের আয়োজন করা হয়।

শিশুরা সংগীত ও নৃত্যে অংশগ্রহণ করেন। অতিথিবৃন্দ খেলাধুলা শেষে আটিজম শিশু, অভিভাবক ও অটিজম বদ্যিালয়ের শিক্ষকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং বক্তব্য শেষে খেলাধুলায় অংশগ্রহণকারী শিশুদের মাঝে পুরস্কার তুলে দেন। খেলাধুলা পরিচালনা করেন প্রতাবনগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় এর সকল শিক্ষকবৃন্দ ।

13 জন পড়েছেন
শেয়ার করুন