নালিতাবাড়ী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোয়ন প্রত্যাশী তরুণ নেতা বকুল

শেরপুর প্রতিনিধি : নালিতাবাড়ী পৌরসভা নির্বাচন শেষ হতে না হইতেই জমে উঠেছে ইউনিয়ন পরিষদ নির্বাচনী আমেজ। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রত্যাশায় বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থনে তরুণ যুবক লীগ নেতা মোঃ মনিরুল ইসলাম বকুল একনিষ্ঠ ভাবে দলীয় নেতাকর্মীদের নিয়ে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা।

চেয়ারম্যান প্রার্থী বকুল বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমি ও আমাদের দলীয় নেতাকর্মীদের নিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার ১২নং কলসপাড় ইউনিয়নে আওয়ামিলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদে মোঃ মনিরুল ইসলাম বকুল গণসংযোগ, পথসভা, জনগনের কাছে দোয়া ও সমর্থন চেয়ে ইউনিয়নের প্রতিটি গ্রামে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা।

মনিরুল ইসলাম বকুল বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১২ নং কলসপাড় ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্বেও রয়েছেন।

তরুণ যুবক লীগ নেতা আরও বলেন, মাননীয় সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ায় প্রতয়ে তরুণ প্রজন্মকে সাথে নিয়ে আমদের ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

শেয়ার করুন

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়