chandpur report 682

নৌকায় ভোট চেয়ে ভোটারদের কাছে মেয়র প্রার্থী নাজমুল আলম স্বপন

ওমর ফারুক সাইম :

আগামী ১৪ ফেব্রæয়ারি চতুর্থধাপে অনুষ্ঠিতব্য চাঁদপুরের কচুয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান মেয়র নাজমুল আলম স্বপন নৌকা প্রতীকে ভোট চেয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। দিনভর গনসংযোগ ও নির্বাচনী পথসভা করছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকায় ভোট চাচ্ছেন।

নাজমুল আলম স্বপন গতকাল সোমবার কচুয়া পৌরসভার অন্তর্গত ৭ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় গনসংযোগ ও পথসভা করেন। মাসিমপুর হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় ভোটারদের সাথে কুশল বিনিময় ও লিফলেট বিতরণের মাধ্যমে ভোট চাওয়ার মধ্য দিয়ে গনসংযোগ ও পথসভা শুরু হয়। এরপর ধামালুয়া, কোমরকাশা, করইশ এলাকায় গনসংযোগ ও পথসভা করেন নাজমুল আলম স্বপন।

গনসংযোগ কালে নাজমুল আলম স্বপন বলেন, উন্নয়নের প্রতীক নৌকা আর উন্নয়নের সরকার আওয়ামী লীগ সরকার । আমি মেয়র নির্বাচিত হওয়ার পরই কচুয়া পৌরসভায় উন্নয়ন হয়েছে। আমি গত ৫ বছরে আমার সাধ্যমত উন্নয়ন করার চেষ্টা করেছি। আপনারা কচুয়া পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে আবারো আমি আপনাদের সেবা করার সুযোগ পাবো এবং আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আমি আপনারা আমাকে সহযোগীতা করবেন বলে আমি আশাবাদী। ইনশাআল্লাহ জয় আমাদেরই হবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

গনসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী অনলাইন লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম এ সালাম প্রধান, কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কামাল হোসেন অন্তর, ওয়ার্ড যুবলীগের সভাপতি সেন্টু মজুমদার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: ইয়াছিন স¤্রাট, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির, ওয়ার্ড যুবলীগ নেতা ইমাম হোসেন, কচুয়া বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাসুদ মজুমদার অনিক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাদাত হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

শেয়ার করুন