ফরিদগঞ্জে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

আনিছুন রহমান সুজন  :
চাঁদপুেরর ফরিদগঞ্জে হাবিবুর রহমান(১৯) নামে দ্বাদশ শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের সোসাইরচর বাইশ্যা বাড়ি থেকে লাশ উদ্ধারের পর সোমবার দুপুরে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে পুলিশ।

হাবিবুর রহমান বালিথুবা পূর্ব ইউনিয়নর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সোসাইরচর বাইশ্যা বাড়ির দেলোয়ার হেসেনের ছেলে ও চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সে ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানালেও আত্মহত্যার কারণ জানাতে পারেনি। এব্যাপারে ফরিদগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

nk meho night king

পরিবারের লোকজন আরো জানায়, প্রতিদিনের ন্যায় রোববার রাতেও সে খাবার খেয়ে তার রুমে ঘুমাতে যায়। সোমবার সকালে তার বড় বোন নাসরিন আক্তার নাস্তা খাওয়ার জন্য তাকে ডাকাডাকি করে। ভেতর থেকে সাড়া না পেয়ে তার রুমের দরজা সজোরে ধাক্কা দিলে দরজা খুলে যায়। পরে রুমে ঢুকে দেখতে পায় ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে সে ঝুলে রয়েছে।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ সোমবার বেলা এগারোটায় তার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে দুপুরে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন