chandpur report 1627

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন : মেয়র প্রার্থীর পোস্টার-ব্যানার ছিড়ে ফেলা ও মারধরের অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী ইমাম হোসেন পাওটয়ারীর সাটানো পোস্টার ব্যানার ছিড়ে ফেলা এবং তার সহোদরকে মারধরের অভিযোগ করেছেন। গত রোববার তিনি এব্যাপারে নির্বাচনের রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিডোগ করেছেন।

লিখিত অভিযোগে প্রকাশ, গত ২৭ জানুয়ারি পৌর নির্বাচনের প্রতিক বরাদ্দের পর থেকে আওয়ামীলীগ প্রার্থীর মদদপুষ্ট নেতাকর্মীরা পৌর এলাকার ৯টি ওয়ার্ডে ধানের শীষের পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলে। তার সহোদর বাই আব্দুর রাজ্জাক রাজাকে প্রকাশ্যে পিটিয়ে আহত করে। তার প্রচারকার্যে ব্যবহৃত মাইকও ভাংচুর করে। তিনি বিষয়টি তাৎক্ষনিক রির্টানিং অফিসারকে মৌখিকভাবে জানান। কিন্তু এই ধারা অব্যাহত থাকায় গতকাল রোববার রির্টানিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন।

এব্যাপারে বিএনপির মেয়র প্রার্থী ইমাম হোসেন পাটওয়ারী রোববার রাতে মুঠো ফোনে জানান, রোববার বিকালে শহরের ভান্ডারী মহল এলাকায় তার নির্বাচনী প্রচার কার্য চলাকালে আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রচারকার্যের মাইক ও যন্ত্রপাতি রেখে দেয়। এতে নির্বাচনী পরিবেশ সম্পণূ নষ্ট হচ্ছে। কিন্তু আইনশৃখলা বাহিনী ও প্রশাসন কোন পদক্ষেপ গ্রহণ করছেন না। তিনি আবোর সুষ্ঠু নির্বাচনের স্বার্থে তাকে শান্তিপূর্ণ ভাবে ভোটারদের কাছে যাওয়া ও নির্বাচনী প্রচারের সুযোগদানের আহŸান জানান।

13 জন পড়েছেন
শেয়ার করুন