chandpur report 1728

মতলব উত্তরে ২০ বছর পর ফায়ার সার্ভিস স্টেশন পেয়ে আনন্দিত উপজেলাবাসী

মতলব প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা সৃষ্টি থেকে দীর্ঘ ২০ বছর পর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন পেয়ে আনন্দিত উপজেলাবাসী। উপজেলার ছৈয়ালকান্দি গ্রামে প্রধান সড়ক সংলগ্ন দ্রুত গতিতে এগিয়ে চলছে নির্মাণ কাজ। সরকারের টেকসই উন্নয়ন বাস্তবায়নের লক্ষ্যে মানসম্মত কাজ করা হচ্ছে বলে জানায় ঠিকাদারি প্রতিষ্ঠান।

ছেঙ্গারচর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী বলেন, দীর্ঘ ২০ বছর পরে মতলব উত্তরে ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ হওয়ায় আমরা অত্যান্ত আনন্দিত। গত ২০ বছরে বহু এমপি মন্ত্রী আসছে গেছে। কিন্তু বর্তমান এমপি নুরুল আমিন রুহুল জনগণের চাহিদা বুজতে পেরে একটা ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণের উদ্যোগ নেন, এজন্য মতলব উত্তরবাসীর পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

নুর হোসেন ও নাজির ভান্ডারী বলেন, বিগত দিনে আমাদের উপজেলায় আগুন লেগে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। এখন ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশনটি নির্মাণ হলে আমরা এই সমস্যা থেকে পরিত্রাণ পাবো। তাই মাননীয় প্রধানমন্ত্রী ও এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ছেঙ্গারচর পৌরসভার প্যানেল মেয়র ও ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রতিনিধি আঃ মান্নান বেপারী এবং মেয়র প্রার্থী আলাউদ্দিন প্রধান বলেন, সরকারের যে ভিশন টেকসই উন্নয়ন বাস্তবায়ন করার লক্ষ্যে কাজটি খুবই মানসম্মত ভাবে করা হচ্ছে। আশা করি আগামী জুন মাসের মধ্যে নির্মাণ কাজ শেষ করে ফায়ার সার্ভিসের হাতে বুজিয়ে দিতে পারবো।

উল্লেখ্য, ২ কোটি ৭৫ লাখ ৬৬ হাজার ৪৯৫ টাকা ব্যয়ে তিন তলা বিশিষ্ট মতলব উত্তর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন নির্মাণ কাজ বাস্তবায়ন করছে চাঁদপুর গণপূর্ত বিভাগ।

শেয়ার করুন