chandpur report 1646

মতলব উত্তর থানার ওসি ও ওসি তদন্তকে ছাত্রলীগ নেতা সাইফুল সরকারের শুভেচ্ছা

 

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর থানার নবাগত অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদকে উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সরকারের নেতৃত্বে শুভেচ্ছা জানানো হয়।

বুধবার সকালে মতলব উত্তর থানায় অফিসার ইনচার্জ এর কক্ষে ফুল দিয়ে অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদকে শুভেচ্ছা জানানো হয়। এ সময় নবাগত অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল ছাত্রলীগ নেতাকর্মীদের মিষ্টি মুখ করান।

উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সরকাররের নের্তত্বে ছাত্রলীগ নেতা শামীম হোসেন, তুহিন বেপারী, রিফাত মিয়াজি, রনি সর্দার, শরীফ মজুমদার, রোবেল মিয়া, আজহারুল, কাজল, জাহি’সহ নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় আদর্শবান নেতৃত্ব গড়ে তুলতে ছাত্রলীগের প্রতি আহŸান জানিয়েছেন অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল।

তিনি বলেন, উন্নত এবং জ্ঞান-বিজ্ঞানে সমৃদ্ধ জাতি হিসাবে আমরা বাংলাদেশকে গড়তে চাই। কারণ আগামী দিনে চ্যালেঞ্জ মোকাবেলা করে চলতে হবে। সেই চ্যালেঞ্জ মোকাবেলা করার মতো নেতৃত্ব আমাদের গড়ে তুুলতে হবে। ছাত্রলীগের প্রত্যেকটা ছেলেমেয়ে আদর্শবান নেতা হিসাবে নিজেদের গড়ে তুলবে।

সেজন্য তৈরি হতে ছাত্রলীগ নেতা-কর্মীদের পড়াশোনার তাগিদ দিয়ে মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মাদক থেকে দূরে থাকতে এবং তরুণ সমাজকে দূরে রাখতেও সকলের প্রতি আহŸান জানান তিনি।

 

শেয়ার করুন