chandpur report 1738

শিক্ষামন্ত্রীকে নিয়ে কুটক্তি করার প্রতিবাদে দেবপুর-মহামায়ায় মানববন্ধন ও বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট : বাংলাদেশ ছাত্রলীগের প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক ভাষা বীর এমএ ওয়াদুদকে নিয়ে কটুক্তি করায় এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির বিরুদ্ধে অসত্য তথ্য দেওয়ায় সাংবাদিক শফিকুর রহমান এমপি’র বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের দেবপুর বাজারে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আবুল খায়ের বঙ্কু পাটওয়ারী, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন লিটু, সাবেক ছাত্রনেতা মাহফুজুল কবির রাজু চৌধুরী, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন পলাশ, রামপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান হাবীব পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোহসিন খান, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন মজুমদার, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম।

মানববন্ধন শেষে নেতৃবৃন্দ একটি বিক্ষোভ মিছিল দেবপুর বাজার থেকে শুরু করে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক পদক্ষিণ করে মহামায়া বাজারে এসে শেষ হয়। পরে মহামায়া বাজার বাসস্ট্যান্ড এলাকায় পুরো মহাসড়ক জুড়ে প্রায় আধা ঘন্টা সড়ক অবরোধ করে অবস্থান কর্মসূচি পালন করেন।

কর্মসূচিতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আ’লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

9 জন পড়েছেন
শেয়ার করুন