chandpur report 683

শেরপুরে পৌরনির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থীকে পৌরবাসীর সংবর্ধনা

শেরপুর প্রতিনিধি :

আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে এতিহ্য বাহী শেরপুর পৌরসভার পুরাতন গরুহাটি মোড়ে পৌরবাসীর আয়োজনে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে সংবর্ধিত করা হয় ৯ ফেব্রুয়ারি সন্ধা ৭.৩০ টায় পৌর এলাকার ১ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত গরুহাটি মোড়ে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত সকলে মোমবাতি জ্বালিয়ে মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে সম্মান জানান৷ আগামী ১৪ ফেব্রুয়ারি আসন্ন পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন অনুষ্ঠানে তার অনুভূতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন এবং আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের অনুরোধ করেন।

বীর মুক্তিযোদ্ধা, আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও শেরপুর জেলা সমকাল সুহৃদ সমাবেশের সাধারণ সম্পাদক ইমতিয়াজ চৌধুরী শৈবাল ও যুবনেতা ফুয়াদ উল্লাহর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, এডভোকেট চন্দন কুমার পাল।

এসময় তিনি বলেন, সম্প্রতি সারা শেরপুরে আধুনিক এলইডি স্ট্রিট লাইট স্থাপন করে পুরো শেরপুরকে আলোয় আলোকিত করে তুলেছেন শেরপুর পৌরসভার বর্তমান মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। সারা বাংলাদেশে ৮ টি সিটি করপোরেশন ছাড়া মাত্র ৩ টি পৌরসভায় আধুনিক এলইডি স্ট্রিট লাইট স্থাপন করা হয়েছে। এর মাঝে শেরপুর পৌরসভা একটি। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকায় ভোট দানের কোন বিকল্প নেই।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নালিতাবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রধান করেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফখরুল মজিদ খোকন, মিনহাজ উদ্দিন মিনাল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আনিসুর রহমান আনিস, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন বেগম ফাতেমা, ঝিনাইগাতি উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, শেরপুর শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইকরাম সেরনিয়াবাত, ধর্ম বিষয়ক সম্পাদক আল আমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাজিমুর রহমান নাজিম, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক লুতফুর রহমান নুতন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডা. মামুন জোশ, জেলা মৎসজীবি লীগের সভাপতি ডা. আব্দুস ছালাম সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

18 জন পড়েছেন
শেয়ার করুন