শাহরাস্তি ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে কামরুজ্জামান সেন্টুর ভাবনা

মিজানুর রহমান রানা : আগামী ২৮ ফেব্রুয়ারি (রবিবার) শাহরাস্তি পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে ব্ল্যাক বোর্ড মার্কায় ভোট প্রাপ্তিতে দিনব্যাপী গণসংযোগ করছেন কামরুজ্জামান সেন্টু।

সাংবাদিক কামরুজ্জামান সেন্টু এলাকার একজন পরিচিত মুখ। ছোটকাল থেকেই তিনি শান্তশিষ্ট স্বভাবের একজন মানুষ। এলাকার জনকল্যাণে তিনি চাঁদপুর রিপোর্টের সাথে কিছু কথা বলেছেন, তার চুম্বক অংশ পাঠকের জন্যে তুলে ধরা হলো :

চাঁদপুর রিপোর্ট : আপনি সাংবাদিকতার পাশাপাশি জনকল্যাণে কেন এগিয়ে আসলেন?

কামরুজ্জামান সেন্টু : আসলে আমি ছোটকাল থেকেই মানুষের সুখে-দুঃখে মানুষের পাশে থাকতে পছন্দ করতাম। সেই স্বপ্নকে বাস্তবায়ন করতেই আমার প্রার্থী হওয়া।

চাঁদপুর রিপোর্ট : আপনি নির্বাচিত হলে এলাকার জন্যে কী করবেন?

কামরুজ্জামান সেন্টু : আমি এলাকার সর্বস্তরের জনগণের জন্যে তাদের সমস্যা সমাধানে এগিয়ে আ্সবো। এলাকার মানুষ যাতে তাদের সুঃখে-দুঃখে আমাকে সব সময় কাছে পায় সেজন্য মানুষের উন্নয়নে সব সময় সচেষ্ট থাকবো।

চাঁদপুর রিপোর্ট : আপনার ওয়ার্ডের মানুষজন আপনাকে কতটা নির্ভর যোগ্য মনে করে?

কামরুজ্জামান সেন্টু : আমি মনে করি, আমি এ এলাকার সন্তান হিসেবে আপামর মানুষ আমাকে স্নেহ-ভালোবাসা দিয়ে অবশ্যই তাদের একজন নিকটজন মনে করে। সুতরাং আমিও এলাকার মানুষদেরকে আমার পরিবারের মানুষ বলেই মনে করি এবং সেই লক্ষ্যে প্রার্থী হয়েছে, যাতে সবার জন্যে সমানভাবে কাজ করতে পারি।

চাঁদপুর রিপোর্ট : ওয়ার্ডবাসীর জন্যে আপনার বিশেষ ভাবনা কি?

কামরুজ্জামান সেন্টু : আমি আমার এলাকার শুধুমাত্র কাউন্সিলর নয়, সাধারণ মানুষের দোড়গোড়ায় পর্যাপ্ত সেবা দিয়ে একজন  একনিষ্ঠ সেবক হতে চাই। যাতে মানুষ উপকার পেয়ে আমার জন্যে সব সময় দোয়া করেন।

উল্লেখ্য, শাহরাস্তি ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোট ছয় জন। এই ছয়জনের সাথে তিনি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়