suicide

কুমিল্লার চান্দিনায় ‘স্বামীকে লাশ না দেখানোর’ চিরকুট লিখে স্ত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক :

স্বামীর বিরুদ্ধে সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন ফারহানা ফেরদৌস (৩২) নামে এক নারী। তিনি কুমিল্লার চান্দিনা উপজেলা ভূমি অফিসের নারী কর্মচারী ছিলেন। আত্মহত্যা করার পূর্বে ফারহানা তার স্বামীকে দোষী করে সুইসাইড নোট লিখে যান।

ওই নারী সুইসাইড নোটে লিখেছেন, মৃত্যুর পর লাশ যেন তার স্বামী মহিউদ্দিন সরকারকে দেখানো না হয়। লাশ নিয়ে আইনি কোনো ঝামেলা না করার কথাও লেখেন তিনি।

চান্দিনা ধানসিঁড়ি আবাসিক এলাকার ভাড়া বাসা থেকে ভূমি অফিসের নারী কর্মচারীর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন চান্দিনা থানার ওসি শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ। গত ৪ মার্চ রাতে আত্মহত্যার ঘটনাটি ঘটে।

নিহত ফারহানা ফেরদৌস কুমিল্লার দাউদকান্দি উপজেলা সদরের সাহাপাড়া এলাকার মো. ফেরদৌস মিয়ার মেয়ে এবং একই এলাকার মো. মহিউদ্দিন সরকারের স্ত্রী। তিনি চান্দিনা ভূমি অফিসের প্রধান সহকারী (নাজির)।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করায় তার মৃত্যু ঘটেছে। এ ঘটনায় অপমৃত্যুর একটি মামলা করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন