chandpur report 1808

কুমিল্লার দেবীদ্বারে ৬২ বছরেও বিকৃত যৌনাচার! ৯ বছরের শিশুকে ধর্ষণ

দেবীদ্বার (কমিল্লা) প্রতিনিধি  :

কুমিল্লার দেবীদ্বারে ছোট্ট মিয়া (৬২) নামে এক বৃদ্ধের নামে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ব্যক্তি শিশুটির দূরসম্পর্কীয় দাদা। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় দেবীদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে আজ রবিবার সকালে ছোট্ট মিয়াকে (৬২) আসামি করে দেবীদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ঘটনা জানাজানির পর থেকে অভিযুক্ত ছোট্ট মিয়া পলাতক রয়েছেন বলে জানা গেছে।

মামলার পর শিশুটিকে কুমিল্লা ৪নম্বর সিনিয়র বিচারিক আদালতে হাজির করা হয়। বিচারিক রোকেয়া বেগম ভিক্টিমের ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন।

Night King Sexual Animation

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে শিশুটি ছোট্ট মিয়ার দোকানের পাশে অন্য শিশুদের সঙ্গে খেলছিল। এ সময় কৌশলে শিশুটিকে দোকান ঘরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে সেখানে শিশুটিকে ধর্ষণ করেন তিনি। গতকাল রাতে শিশুটি হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। ডাক্তার দেখানোর পর সুস্থ হয়ে শিশুটি তার পরিবারের কাছে ঘটনার খুলে বলে।

দেবীদ্বার থানার ওসি (তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, মামলা দায়েরের পর আইনগত প্রক্রিয়ায় সকল ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। শিশুটিকে কুমেক হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অভিযুক্ত ছোট্ট মিয়াকে গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন