chandpur bus fire

কুমিল্লায় চাঁদপুরের বাসে আগুন : নিহত ২, দগ্ধ ১৪ জনকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লার গৌরীপুরে চাঁদপুরের যাত্রীবাহী বাসে সিলিন্ডার বিস্ফোরণে আগুনের ঘটনায় দগ্ধ ১৪ জন রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

তারা হলেন- গোলাম হোসেন (৭৫), তার মেয়ে শাহিনুর (৩২), শাহিনুরের মেয়ে সানজানা (১৩), মিজান তালুকদার (৪৫), ওমর ফারুক (৫১), মুগদা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মহসিনা বেগম (৩৮), তাহিয়া আক্তার (১০), তাসফিয়া (৬), আব্দুর রহিম (৬০), রফিকুল ইসলাম (৭৫), শামসুন্নাহার (৫৫), হালিমা খাতুন (৬১), উজ্জ্বল মিয়া (৪০) এবং মুনসুর আহমেদ (২৩)।

বাসের জানালা দিয়ে লাফিয়ে প্রাণে বেঁচে আসা শাহিনুর জানান, রাজধানীর আরামবাগ থেকে চাঁদপুরের মতলবে যাওয়ার পথে গৌরীপুরে এলাকায় এই ঘটনাটি ঘটে।

তার অভিযোগ, এ দুর্ঘটনার জন্য চালকই দায়ী। অতিরিক্ত যাত্রী তোলার কারণেই এ ঘটনা ঘটে।

এ বিষয়ে বার্ন ইনস্টিটিউটের চিকিৎসক ডা. সুলতান মাহমুদ ও সহকারী অধ্যাপক মামুন খান জানান, ১৪ জন দগ্ধের মধ্যে গোলাম হোসেনের (৭৫) অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৩১ শতাংশ দগ্ধ হয়েছে। বাকিদের শরীরের এক থেকে ১০ শতাংশ পর্যন্ত দগ্ধ হয়েছে। চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেয়া হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে মতলব এক্সপ্রেস নামে পরিবহনের একটি বাসে আগুন লাগে। এ ঘটনায় দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শেয়ার করুন