chandpur report 1794

গোসলের দৃশ্য ধারণ, ভয় দেখিয়ে ভাবিকে ধর্ষণের অভিযোগ

নিউজ ডেস্ক :
গোপনে গোসলের নগ্ন দৃশ্য ধারণ করে তা ছড়ানোর ভয় দেখিয়ে দেবরের বিরুদ্ধে ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ ও দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে সমীরণ মণ্ডল নামে এক দেবরকে গ্রেফতার করেছে পুলিশ। খুলনার পাইকগাছা থানার লতা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (০৪ মার্চ) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় তাকে। এ তথ্য নিশ্চিত করেছেন পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী।

তিনি জানান, এর আগে বুধবার (০৩ মার্চ) রাতে বাদী হয়ে থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই গৃহবধূ। এরপর তাকে গ্রেফতার করে পুলিশ।

Night King Sexual Animation

মামলা সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী কর্মসূত্রে ডুমুরিয়ায় একটি মুরগির ফার্মে কাজ করত।

মাঝে মধ্যে সে বিশেষ প্রয়োজনে বাড়িতে আসতো। তার অনুপস্থিতির সুযোগে তার গোত্রীয় সম্পর্কিত ভাই সমীরণ মণ্ডল গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে তোলেন।

এক পর্যায়ে সে ২০২০ সালের ৪ মে তার গোসলের নগ্ন দৃশ্য ভিডিও করে। ধারণ করা ভিডিও’র ভয় দেখিয়ে এবং মুছে ফেলার প্রতিশ্রুতি দিয়ে গৃহবধূকে সে একাধিকবার ধর্ষণ করে।

গত ১৫ জানুয়ারি তার হাত থেকে মুক্তি দিতে সমীরণকে অনুরোধ করলে তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। বিষয়টি জানাজানি হলে স্বামী, শ্বশুর তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে নিবাস মণ্ডলের ছেলে সমীরণকে আসামি করে পাইকগাছা থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ ও নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

ওসি এজাজ শফী জানিয়েছেন, এ মামলার আসামি প্রতারক সমীরণকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন