5

চাঁদপুরে পুলিশের অভিযানে ৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ

মো. সাদ্দাম হোসেন :

চাঁদপুর শহরের পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের একটি বসতবাড়ি থেকে ৫ লাখ মিটার নিষিদ্ধ নতুন কারেন্ট জাল জব্দ করেছে।

গতকাল ২৫ মার্চ বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশ সদস্যরা ওই ইউনিয়নের কামাল খানের বাড়িতে অভিযান চালিয়ে ৬টি বস্তায় থাকা এসব কারেন্টজাল জব্দ করে।

স্থানীয়রা জানায়, মার্চ-এপ্রিল দু’ মাস জাটকা ধরা বন্ধ থাকা সত্ত্বেও অসাধু ব্যবসায়ী কামাল খান নিষিদ্ধ ঘোষিত নতুন কারেন্টজাল এনে জেলেদের কাছে বিক্রি করে এবং জাটকা ধরার জন্য সহায়তা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অসাধু ব্যবসায়ী কামাল খান পালিয়ে যায়।

স্থানীয়রা আরো জানায়, দীর্ঘদিন শহরের পুরাণবাজার ফলপট্টি এলাকার ব্যবসায়ী সুমন ও উত্তম দু’জন মুন্সিগঞ্জ থেকে কারেন্টজাল এনে কামাল খানের দোকানে ও বসতবাড়িতে রেখে বিক্রি করে আসছে।

পুরাণবাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, বহরিয়া, লক্ষ্মীপুর ও হরিণা এলাকার জেলেদের কাছে নতুন জাল বিক্রি করার খবর শুনে কামাল খানের বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কামাল খান পালিয়ে যায়। কামাল খানের বসতঘর ও দোকানে অভিযান চালিয়ে ৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এর সাথে যারা জড়িত রয়েছে তাদের সকলের বিরুদ্ধে মামলা দায়ের

শেয়ার করুন