chandpur report 1773

চাঁদপুরে পুলিশের সাঁড়াশি অভিযানে ৪৭ কিশোর গ্যাং সদস্য আটক

মোঃ সাদ্দাম হোসেন : চাঁদপুরে কিশোর গ্যাং দমনে মডেল থানা পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে শহরের বিভিন্ন জায়গা থেকে ৪৭ জন কিশোরকে আটক করেছে।

মঙ্গলবার (২ মার্চ) বিকেল ৪ টা থেকে রাত পর্যন্ত শহরের আলামিন স্কুল সংলগ্ন ডাকাতিয়া নদীর পাড়, ট্রাক রোড সহ বিভিন্ন অলিতে গলিতে অভিযান চালায় পুলিশ।

এসময় কিশোর গ্যাং এর সদস্যরা বিভিন্ন জায়গায় মারামারি প্রস্তুতি নিলে এই সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রশিদ এর নেতৃত্বে প্রায় ৩৫ জন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে পৃথকভাবে তাদেরকে আটক করে। আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা ছিনতাই রাহাজানি ও মারামারি সহ বিভিন্ন অপরাধ সংঘটিত করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

চাঁদপুর মডেল থানা পুলিশ কিশোর গ্যাং দমনে এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করার পর স্থানীয়দের মাঝে স্বস্তি ফিরে এসেছে। এর পূর্বে কিশোর গ্যাং এর সদস্যরা চাঁদপুরে অপরাধমূলক কর্মকাণ্ড করে শহরে অনেক অপ্রীতিকর ঘটনা সংঘটিত করেছে। এসকল কিশোর গ্যাংদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করলে অপরাধমূলক কর্মকাণ্ড কমবে বলে মনে করছেন সচেতন মহল।

পুলিশ জানায়, কিশোর গ্যাং দমনে পুলিশ সুপারের নির্দেশে এই অভিযান পরিচালনা হচ্ছে।আগামীতেও অভিযান করা হবে কাউকে ছাড় দেওয়া হবে না। বিশেষ করে স্কুল পড়ুয়া ছাত্ররা বখাটে যুবকদের সাথে আঁতাত সম্পর্ক করে অপরাধমূলক কাজগুলো করছে। তাদের পরিবারের লোকজন একটু সচেতন হলেই এই কিশোর গ্যাং দমন করা সম্ভব হবে।

শেয়ার করুন