chandpur report 1776

চাঁদপুরে বাড়ি ভাড়া চাওয়ায় হামলা, বাড়িওয়ালাসহ আহত ৪

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের খলিফা বাড়িতে দিন দুপুরে ভাড়াটিয়ার ভাড়া করা লোকজনদের হামলায় বাড়িওয়ালাসহ ৪ জন কে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, ৩ মার্চ বুধবার সকালে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের খলিফা বাড়ির প্রবাসী আনোয়ার হোসেন খলিফার বিল্ডিংয়ে গত প্রায়ই আড়াই বছর যাবত মতলবের একটি বেসরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আরিফ হোসেন ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। তিনি উক্ত বাসার ভাড়াটিয়া হিসেবে আসার পর থেকে ভাড়াটিয়ার নিয়ম অনুযায়ী ভাড়া না দিয়ে মাসের পর মাস বকেয়া রেখেছে।

অপরদিকে বাড়ির মালিক প্রবাস থাকায় এ বিষয়ে তাঁর স্ত্রী ভাড়াটিয়াকে প্রতিবাদ করেও কোনো ফায়দা হয়নি। ফলে আনোয়ার হোসেন খলিফা দেশে উক্ত ভাড়াটিয়া কে বাসা ছেড়ে দেওয়ার জন্য বলে।

এতে ভাড়াটিয়া শিক্ষক আরিফ হোসেন ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালা কে দেখে নেওয়ার হুমকি দেন।

পরবর্তীতে ভাড়াটিয়া শিক্ষক আরিফ হোসেন গতকাল ৩ মার্চ ভোর থেকে বাসার মালামাল নেওয়া শুরু করেন। তখন বাড়িওয়ালা বকেয়া ভাড়া চাইলে তিনি কিছুক্ষণ পর ভাড়া দিবেন এমন কথা বলেন।

হঠাৎ করেই বেলা ১১টার দিকে ভাড়াটিয়া আরিফ হোসেন দেশীয় অস্ত্রসহ বেশকিছু লোকজন সহবাড়ির ৪র্থ তলায় উঠে। এর পূর্বে বাড়ির মালিকের ফ্ল্যাটের ভাড়াটিয়া কৌশলে তালা লাগিয়ে দেন। এরপর ৪র্থ তলায় গিয়ে দেশীয় অস্ত্র দিয়ে বাড়ির মালিক আনোয়ার হোসেনের উপর অর্তকিত হামলা চালিয়ে তাকে বিভিন্ন স্হানে জখম করে। ঐ সময়ে তাঁর ডাক চিৎকারে তাঁর ভাই রফিক খলিফা ও তাঁর মেয়ে শিউলি আক্রার এগিয়ে আসলে সন্তাসীরা তাদের কে ও বেধড়ক মারধর করে।

এক পর্যায়ে ৯৯৯ কল দিয়ে পুলিশের সহযোগিতা চাওয়া হলে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে একদল পুলিশ গিয়ে ঘটনাস্হল থেকে আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। আহত সকলে উক্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শেয়ার করুন