chandpur report 713

চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবাসহ চাকমা স্বামী স্ত্রী আটক

মোঃ সাদ্দাম হোসেন  :

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী অভিযানে সুকি অং চাকমা (৫৩) ও গান্ধী চাকমা (৪১) নামে স্বামী-স্ত্রীকে ২ হাজার ৯শ’ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

২২ মার্চ সোমবার রাত ১১টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলমের নেতৃত্বে বাবুরহাটস্থ হানিফ কাজির কলার আড়ৎদের সামনে থেকে তাদের আটক করা হয়। জানা যায়, আটক সুকি অং চাকমা (৫৩) ও গান্ধী চাকমা (৪১) উভয়ে স্বামী-স্ত্রী। তারা দীর্ঘদিন যাবত টেকনাফ হতে চাঁদপুরে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে।

একেএম দিদারুল আলম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান চাঁদপুরে নিয়ে আসা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে আমরা ৫ অফিসারসহ টিম বাবুরহাটে অবস্থান নেই। পরে সন্দেহজনকভাবে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা ইয়াবার কথা স্বীকার করেন। তাদেরকে আটক করে শরীরে তল্লাশি চালিয়ে গান্ধীর পেটিকোটের ভেতর সেলাই করা চৌদ্দশ পিস ইয়াবা জব্দ করা হয় এবং সুপ্রিয়ংয়ের পেটে থাকা ১ হাজার ৫শ’ পিস ইয়াবাসহ সর্বমোট ২ হাজার ৯শ’ পিস ইয়াবার কথা তারা স্বীকার করেছেন।

তিনি বলেন, আমরা তাকে এক্সরে করি পেটে থাকা ইয়াবার বিষয়টি নিশ্চিত হয়েছি এখন তার পেট থেকে সেগুলো বের করে আমরা নিয়মিত মাদক মামলা রুজু করার ব্যবস্থা নিয়ে সামনে অগ্রসর হবো।

শেয়ার করুন