চাঁদপুরে শহরে আবারো কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৫

মোঃ সাদ্দাম হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর শহরে কিশোরদের উৎপাত যেনো থামছেই না। আবারো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রহমান (১৮), মাসুদ (২০), হোসেন (১৯), আলিফ (১৮) ও রিফাত (১৮)-কে বেদম মারধর করে আহত করার অভিযোগ উঠেছে।

১ মার্চ সোমবার বিকেল ৫টা থেকে সাড়ে ৫ টার মধ্যে চাঁদপুর শহরের আল-আমিন স্কুলের পেছনে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে। হামলাকারী কিশোর গ্যাং সদস্যরা শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

এ ঘটনায় চাঁদপুর শহরের মমিনপাড়ার বাসিন্দা আহত আব্দুর রহমানের মা জাহানারা বেগম (৪০) বাদী হয়ে মুরছালিন, রাব্বি, মাসুদ, সৈকত, আশিকুর রহমান, আশিক, পারভেজ, কৌশিক, জাহিদসহ অজ্ঞাত ৩০-৩৫ জনকে বিবাদী করে চাঁদপুর মডেল থানায় অভিযোগ করেছে।

অভিযোগে উল্লেখ্য করা হয়, গত দু’ বছর আগে বিবাদী মুরছালিনের সাথে আহত আব্দুর রহমানের সাথে সিনিয়র-জুনিয়র সংক্রান্ত একটি মারামারির ঘটনা ঘটে। ওই সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে ঘটনাটি সমাধান করে দেয়া হলেও পরবর্তীতে বিবাদীগণ প্রায় সময়ই আব্দুর রহমানকে গালমন্দ করতো। ঘটনার দিন আব্দুর রহমানসহ তার বন্ধুরা প্রাইভেট পড়তে যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে বিবাদী আব্দুর রহমান ও তার বন্ধুদের আল-আমিন স্কুলের পেছনে নিয়ে গিয়ে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। পরে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে এনে চিকিৎসার জন্যে ভর্তি করে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ এ বিষয়ে সাংবাদিকদের জানান, আমাদের কাছে এ বিষয়ে অভিযোগ এসেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়