chandpur report 1809

চাঁদপুরে ২ হাজার ৬শ’ ২০ পিচ ইয়াবা ও নগদ ১ লাখ টাকাসহ ৫ নারী-পুরুষ আটক

মো. সাদ্দাম হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর লঞ্চঘাট থেকে ২ হাজার ৬শ’ ২০ পিচ ইয়াবা ও নগদ ১ লাখ টাকাসহ ৩ নারী এবং ২ জন (পুরুষ) মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর নৌ-পুলিশ। ৬ মার্চ শনিবার রাতে চাঁদপুর নৌ টার্মিনালের ১নং গ্যাংওয়ে থেকে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর নৌ-থানা পুলিশ তাদের আটক করে।

আটকরা হলো : চট্টগ্রাম পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. মাসুদ (৪০), তার স্ত্রী করিমুন্নেছা (৩৫), চট্টগ্রাম বন্দরের বাড়ি মাইজ পাড়ার আকরামের কন্যা রিতা আক্তার (২৭), মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার তাকখুড়িয়া সুইচগেট এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে মো. সাইফুল ইসলাম ওরফে বাবু (২৮) ও মাদারীপুর জেলার কালীকাপুর এলাকার মো. আমির হোসেনের স্ত্রী খুকুমনি (৫৫)। এছাড়াও মাদকের সাথে জড়িত পলাতক আসামীরা হলো : চট্টগ্রামের সেলিম (৪৫) ও জুয়েল (২৮)

৭ মার্চ রোববার বিকেলে চাঁদপুর নৌ-থানা থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করা হয়। অভিযান পরিচালনা করেন চাঁদপুর নৌ-থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রিয়াজুল ইসলামের নেতৃত্বে পুলিশ ফোর্স।

এএসআই রিয়াজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে লঞ্চঘাটের ১নং গ্যাংওয়েতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫ জন নারী ও পুরুষকে সন্দেহ করে আটক করতে গেলে তারা কৌশলে পালানোর চেষ্টা করে। পরবর্তীতে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদের কাছ থেকে ২ হাজার ৬শ’ ২০ পিস ইয়াবা ও নগদ ১ লাখ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় রোববার চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং আসামীদেরকেও মডেল থানায় হস্তান্তর করা হয়। লঞ্চঘাটে নৌ-পুলিশের মাদক বিরোধী তৎপরতা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন