potuakhali madok

চেয়ারম্যান প্রার্থীর মাদক সেবনের ছবি ভাইরাল

জেলা প্রতিনিধি :

পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনদি তালতলী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থীর মাদক সেবনের ছবি ভাইরাল হয়েছে।

স্থানীয়রা জানান, মামুন অর রশিদ গলাচিপা কলেজের সাবেক ছাত্র সংসদের নাট্যবিষয়ক সম্পাদক ছিলেন। এরপর দীর্ঘদিন ঢাকায় অবস্থান করেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের দলীয় কোনো পদে না থাকলেও উপজেলা চেয়ারম্যান শাহিন শাহের কাছের মানুষ হিসিবে পরিচিত। সেই প্রভাবেই তিনি রতনদি তালতলী ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাচ্ছেন। মামুন অর রশিদের মাদক সেবনের ছবি ভাইরাল হওয়ার পর আওয়ামী লীগের নেতাকর্মীরা কিছুটা বিব্রত অবস্থায় পড়েছেন।

জানা যায়, গত ৮ মার্চ সকাল ১০টায় গলাচিপা বড়বাঁধ মহিলা দাখিল মাদরাসায় রতনদি তালতলী ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল সভা অনুষ্ঠিত হয়। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ উপজেলার নেতারা উপস্থিত ছিলেন।

Night King Sexual Animation
বিজ্ঞাপণ

অভিযোগ রয়েছে, তৃণমূল নেতাদের ভোটাভুটির মাধ্যমে প্রার্থী বাছাইয়ের কথা থাকলেও গলাচিপা উপজেলা চেয়ারম্যানের প্রভাবে তা হয়নি। এমন পরিস্থিতিতে দলীয় মনোনয়নের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগে মনোনয়ন বোর্ডের কাছে তিন প্রার্থীর নাম পাঠানো হয়। এতে এক নম্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা, দুই নম্বরে মামুন অর রশিদ এবং তিন নম্বরে উলানিয়া বাজার যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসানের নাম রয়েছে।

এ বিষয়ে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন বলেন, ‘আমি জানি না মামুন অর রশিদ মাদকাসক্ত কিনা। তবে মাদকাসক্ত ব্যক্তি সমাজের জন্য ভালো নয়।’

স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা বলেন, ‘আমিও শুনেছি ফেসবুকে এমন একটি ছবি এবং ভিডিও বের হয়েছে, তবে সেটি দেখিনি। আসলেই যদি এটি তার (মামুন অর রশিদ) হয়ে থাকে তবে তাকে মনোনয়ন না দেয়াটাই ঠিক হবে।’

শেয়ার করুন