chandpur report 1798

জুনে শুরু হচ্ছে ফরিদগঞ্জ-হাজীগঞ্জ ডাকাতিয়া নদীর উপর স্বপ্নের সেতুর কাজ

 ফরিদগঞ্জ প্রতিনিধি :
শনিবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য প্রখ্যাত সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান সেতু এলাকা পরিদর্শনে এসে বলেন, এ অঞ্চলের মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন পূরণ করে প্রধানমন্ত্রী চিরস্মরণীয় হয়ে থাকবেন। দেশের উন্নয় হয় মাননীয় শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে।

তিনি আরোও বলেন, আপনাদের এ স্বপ্নে সেতু মাননীয় শেখ হাসিনা একনেকে ১শ‘৭ কোটি টাকা বরাদ্দ দিয়ে পাশ করায়ে আমাকেসহ আমনাদেরকে ধন্য করেছেন। তাই ফরিদগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই। তিনি আমার এ দাবি পূরণ করে আপনাদেরকে সম্মানীত করেছেন। সেতুটি বরাদ্দের পেছনে সাবেক পরিকল্পনা সচিব নূরুল আমিন বিশেষ ভাবে সহযোগীতা করায় তাকেও ধন্যবাদ জানাচ্ছি। আমি আপনাদের কাছে মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া চাই এবং আমার সময়কালে যেন সেতুটির কাজ সম্পূন্ন করে জনগনের যাতায়াতের জন্য উদ্ধোধন করে যেতে পারি।

ফরিদগঞ্জ উপজেলার ৪নং পশ্চিম সুবিদপুর বাজপাড়া- – উটতলী গুদাড়া ঘাটের ডাকাতিয়া নদীর উপর স্বপ্নের সেতু বাস্তবায়ন হতে চলছে। এতে হাজীগঞ্জ- ফরিদগঞ্জ – রামগঞ্জ- লক্ষèীপুর এলাকার মানুষের দীর্ঘদিনের দাবী পুরুণ হতে চলছে। সেতুটি সরকারের ১শত ৭ কোটি টাকা ব্যয়ে ৫শ ৫০ মিটার দৈর্ঘের ডাকাতিয়া নদীর উপর নির্মাণের আনুষ্ঠানিকতায় কাজ শুরু হবে আগামী জুন-জুলাই নাগাদ।

এ সময় উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক মো. এবাদত আলি ,সাবেক পরিকল্পনা সচিব মো: নূরুল আমিন, জেলা নির্বাহী প্রকৌশলী ইউনূছ বিশ্বাস, অফিসার ইনচার্জ মো. শহিদ হোসেন ,সাবেক ছাত্রলীগ সভাপতি খাজে আহমদ মজুমদার , যুবলীগের সভাপতি আবু সুফিয়ান, যুগ্ন আহবায়ক হেলাল উদ্দিন, যুগ্ন আহবায়ক আল আমিন পাটওয়ারী, পৌর যুবলীগের সভাপতি আব্দুল গাফফার সজিব,সাবেক প্যানেল মেয়র মো. খলিলুর রহমান প্রমুখ।

শেয়ার করুন