rape

নববধূকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ : ২ জন আটক

নিউজ ডেস্ক : নীলফামারীর ডোমার উপজেলায় বিয়ের ২৮ দিনের মাথায় এক নববধূকে অপহরণ করে ধর্ষণের মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে উপজেলার বোড়াগাড়ি বাজার হতে তাদের গ্রেফতার করা হয়। পরদিন সোমবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বোড়াগাড়ি ইউনিয়নের মাল্লিপাড়া এলাকার আক্তারুজ্জামানের ছেলে মো. ইমন ইসলাম (২০) ও একই এলাকার অনিল চন্দ্র রায়ের ছেলে শ্রী সুজন রায়(১৯)।

মামলা সূত্রে জানা গেছে, বিয়ের পর গত এক ফেব্রুয়ারি স্বামীর সঙ্গে বাবার বাড়িতে এসে বিভিন্নস্থানে বেড়াতে যায় ওই নবদম্পতি। গত ৬ ফেব্রুয়ারি দুপুরে নববধূকে চামারপাড়া মোড়ে রেখে বোড়াগাড়ি বাজারে তার স্বামী কিছু কেনাকাটা করে। ওই সময় একটি মাইক্রোবাসে করে গৃহবধূটিকে আসামিরা অপহরণ করে নিয়ে যায়। এরপর তাকে বিভিন্নস্থানে ইমন ইসলাম একাধিকবার ধর্ষণ করে।

গত রোববার (২৮ ফেব্রুয়ারি)রাত আটটার দিকে আসামিরা ওই নারীকে বোড়াগাড়ি বাজারে ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাদের আটক করে। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের হয়েছে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন