arrest logo

নোয়াখালীর বসুরহাটে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় ২৮ জন গ্রেপ্তার

জেলা প্রতিনিধি নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ২৮ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ মার্চ) দিবাগত রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বুধবার (১০ মার্চ) বেলা ১১টার দিকে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আটকদের বিষয়ে যাচাই-বাছাই চলছে।

আটকদের মধ্যে কে কোন গ্রুপের লোক, এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

ওসি মীর জাহেদুল হক বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পুলিশ সর্তক অবস্থানে রয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) বিকেল থেকেই মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে পুরো বসুরহাট বাজার এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এই সংঘর্ষের এক পর্যায়ে রাত ১০টার দিকে গুলিতে আলাউদ্দিন নামের একজন নিহত হন।

এ ঘটনায় বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বুধবার ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত এই ১৪৪ ধারা কার্যকর থাকবে বলে  নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীর।

শেয়ার করুন