প্রেমিকার সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় চাঁদপুরের এক যুবকের আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক :

রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন মানিকদী এলাকায় শরীফুজ্জামান শিপন (২৬) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

চাঁদপুর সদর উপজেলার বাখরপুর গ্রামের মো. জিয়াউল হকের ছেলে শিপন। ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন মো. আমানুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার (৩ মার্চ) মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শিপনের পরিবারের বরাত দিয়ে এসআই আমানুল্লাহ বলেন, একটি মেয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল। পরিবার বিয়ে দিতে রাজি না হওয়ায় মঙ্গলবার রাতে নিজের ঘুরে ঢুকে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেন শিপন। পরে পুলিশ খবর দিলে ঘরের দরজা ভেঙে ঢুকে গলায় ফাঁস দেয়া অবস্থায় উদ্ধার করে ঢামেক মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শিপনের মামা মাহফুজ জানান, ‘শিপন একটি মেয়েকে পছন্দ করতো। পরে শিপনের বাবা-মা মেয়ের সম্পর্কে খোঁজ-খবর নিয়ে দেখেন, এই পরিবারের সঙ্গে আত্মীয়তা করা যাবে না। শিপন এই কথা জানতে পেরে অভিমানে আত্মহত্যা করেছে।’

শেয়ার করুন

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়