chandpur report 1858

ফরিদগঞ্জে প্রধান শিক্ষকের বসতঘরে হামলা

স্টাফ রিপোর্টার :
জমি সংক্রান্ত বিরোধের জেরে ফরিদগঞ্জে এক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনার ভিডিও ধারণ করতে গিয়ে আহত হয়েছেন ওই স্কুলের এমপিওভুক্ত নৈশপ্রহরী শামীম হোসেন বেপারী। খবর শোনার পর বাড়িতে এসে হামলাকারীদের হাতে আহত হয়েছেন ওই প্রধান শিক্ষক নিজেই।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। গত সোমবার পৌর এলাকার পূর্ব বড়ালী শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার আহাম্মেদ পাটওয়ারীর বসতঘরে এ ঘটনা ঘটে।

থানায় লিখিত অভিযোগে জানা যায়, পূর্ব বড়ালী শাহাজাহান কবির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার আহাম্মেদ পাটওয়ারী বিদ্যালয়ের প্রয়োজনীয় কাজের জন্যে সোমবার চাঁদপুরে যাওয়ার সময় মুঠোফোনে জানতে পারেন তার বাসভবনে হামলার ঘটনা ঘটেছে। এ সময় তিনি বিদ্যালয়ের নৈশ প্রহরী শামিম বেপারীকে দেখার জন্য বাড়িতে পাঠিয়েছেন। এ সময় শামীম বেপারীসহ বিদ্যালয়ের শিক্ষকগণ ঘটনার স্থানে গিয়ে ওই ঘটনার ভিডিও ধারণ করতে গেলে হামলাকারীরা শামীম বেপারীকে মারধর করে এবং মুঠোফোন ছিনিয়ে নিয়ে যায়। নেছার আহম্মেদ পাটওয়ারীও দ্রুত ঘটনার স্থানে আসারপর তিনি নিজেও এ হামলার শিকার হন।

এ ব্যাপারে সোমবার সন্ধ্যায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫ জনকে অভিযুক্ত করে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন নেছার আহম্মদ।

তিনি জানান, এর পূর্বেও তিনি কয়েকবার ওই লোকজনের হাতে হামলার শিকার হন। তিনি আবারও হামলার আশঙ্ক্ষা করছেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ শহীদ হোসেন জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন