chandpur report 1846

ফরিদগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

ফরিদগঞ্জ ব্যুরো :
ফরিদগঞ্জে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে দুই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ছিদ্দিক বেপারি (৬৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১২ মার্চ শুক্রবার দুপুরে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের জামালপুর গ্রামে দুই বছরের শিশুটিকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বৃদ্ধ মোঃ ছিদ্দিক বেপারি তার বসতঘরে নিয়ে ধর্ষণ করে।

এ সময় শিশুটির কান্না শুনে তার মা ওই লম্পটের ঘরে ঢুকে মেয়েটিকে উদ্ধার করেন। এ সময় শিশুটির মা দেখতে পান শিশুটির যৌনাঙ্গ থেকে অনবরত রক্ত বের হচ্ছে।

পরে গুরুতর অবস্থায় শিশুটিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতে ফরিদগঞ্জ থানায় শিশুটির বাবা মামলা দায়ের করলে পুলিশ গতকাল শনিবার সকালে অভিযুক্তকে আটক করে। পরে দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, শিশুটিকে ধর্ষণের অভিযোগ পেয়ে আমরা ধর্ষক ছিদ্দিক বেপারীকে আটক করেছি এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিয়মিত মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন