chandpur report 1855

বঙ্গবন্ধুর জন্মদিনে চাঁদপুর সরকারি হাসপাতালের আলোচনা ও শ্রদ্ধা নিবেদন

স্টাফ করেসপন্ডেন্ট : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা, দোয়া ও মিলাদ এবং বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

১৭ মার্চ বুধবার সকালে চাঁদপুর সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন হাসপাতাল কর্তৃপক্ষ। পরবর্তীতে হাসপাতালের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কেক কাটা, মিলাদ ও দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার মোঃ হাবিব উল করিমের সভা প্রধান এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাক্তার জামাল সালেহ উদ্দিন, চাঁদপুর জেলা বিএম এ সভাপতি ডাঃ মোহাম্মদ নুরুল হুদা, সাধারণ সম্পাদক ডাঃ মাহদুন্নবী মাসুম, চাঁদপুর সরকারি হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাক্তার সালেহ আহম্মদ, সিনিয়র কনসালটেন্ট ডাঃ অলিউর রহমান, সিনিয়র কনসালটেন্ট ডাক্তার শাহাদাত হোসেন, সিনিয়র কনসালটেন্ট ডাঃ আনিসুর রহমান, সিনিয়র কনসালটেন্ট ডাক্তার হাসানুর রহমান সিনিয়র কনসালটেন্ট ডাক্তার আহসান উল্লাহ, জুনিয়র কনসালটেন্ট ডাক্তার মনিরুল ইসলাম সহ সহ হাসপাতালে অন্যান্য চিকিৎসক ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আয়োজিত অনুষ্ঠানে চিকিৎসকগণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর বিভিন্ন আলোচনা তুলে ধরেন।

শেয়ার করুন