chandpur report 1866

বঙ্গবন্ধুর জন্মদিনে জন্ম নেয়া শিশুর জন্য উপহার নিয়ে হাজির মতলব উত্তর ইউএনও

সফিকুল ইসলাম রানা, স্টাফ করেসপন্ডেন্ট (মতলব উত্তর) : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিনে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালীপুরে ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্সে জন্মগ্রহণ করে কন্যা শিশু।

তার বাড়ি মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের আবুর কান্দি গ্রামে। নবজাতকের পিতার নাম মো. রাসেল ও মাতার নাম মোসা. সুমি। খবর পেয়ে সন্ধ্যায় হাসপাতালে উপস্থিত হয়ে নবজাতকদের অভিভাবকের হাতে আনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কার তুলে দেন ইউএনও স্নেহাশীষ দাশ। এই সময় উপস্থিত ছিলেন ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্সে ব্যবস্থাপনা পরিচালক রাসেল ফয়েজ আহমেদ চৌধুরী শাহীন, ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্ল্যাহ সরকার, মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, ডা. আলী হায়দার, ডা. ফয়সাল আহমেদ, বেলতলী নৌ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল মতিন প্রমুখ।

ইউএনও স্নেহাশীষ দাশ সাংবাদিকদের জানান, ১৭ মার্চ রাত ১২টার আগে উপজেলায় যত শিশু জন্মগ্রহণ করবে, প্রত্যেককের জন্য মুজিববর্ষের উপহারের ব্যবস্থা করা হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।

শিশুর জন্য বিশেষ উপহার (গিফট হ্যাম্পার) প্রদানের ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে প্রশংসিত হয়েছে মতলব উত্তর উপজেলা প্রশাসন। এমন ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এ দিন জন্ম নেয়া শিশুর (নবজাতকদের) মা-বাবাসহ উপজেলার সুধীমহল।

শেয়ার করুন