chandpur report 1810

মতলব উত্তরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণের চেষ্টা

মতলব উত্তর ব্যুরো : আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘর নির্মাণের চেষ্টা করছে প্রতিপক্ষ এমনই অভিযোগ করেছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গোয়াল ভাওর গ্রামের আবদুর রশিদ মোল্লার ছেলে মো. শাহীন মোল্লা।

৬ মার্চ মতলব উত্তর থানায় তিনি উত্তর গাজীপুর গ্রামের মৃত. কেরামত আলী বাগের ছেলে ফেরদৌস বাগ ও ফেরদৌস বাগের ছেলে রফিক বাগ’সহ ৫/৬ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দাখিল করে।

অভিযোগ সূত্রে জানা যায়, মতলব উত্তর উপজেলাধীন চরঝাউ মৌজার সিএস-৫২, এসএ-৫৭, বিএস- ১৩৪৭ ও ১১৪০, খারিজ খতিয়ান- ১৪০৯, সবেক ২৬৬৩ ও ৬৬৯৫ দাগে মোট- ১৬ শতাংশের মধ্যে আপোষ মতে ৬৬৭১ দাগে ৩ শতক জমি, চৌহদ্দি: উত্তরে- দাতা, দক্ষিণে- তাফাজ্জল ও খালেক, পশ্চিমে- পাকা রাস্তা অত্র চৌহদ্দির মধ্যে ৩ শতক জমি উত্তর গাজীপুর গ্রামের মৃত. কেরামত আলী বাগের ছেলে ফেরদৌস বাগ বিক্রি করলে মো. শাহীন মোল্লা ২০১৭ সালে ক্রয় করে ভোগ দখল করতে থাকে।

মো. শাহীন মোল্লা অভিযোগপত্রে আরো উল্লেখ করেন- ঘর ভাংচুর করে রফিক বাগ ও ফেরদৌস বাগ’সহ অন্যান্যরা জোরপূর্বক নতুন ঘর উঠানো চেষ্টা করলে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত-চাঁদপুরে ফৌঃ কাঃ বিঃ আইনে ১৪৫ ধারায় (মামলা নং ১০২-২০২১) রুজু করা হয়। এরই পেক্ষিতে মতলব উত্তর থানা পুলিশ ওই জমিতে নিষেধাজ্ঞা নোটিশ জারি করে। নিষেধাজ্ঞা অমান্য করে শনিবার রফিক বাগ ও ফেরদৌস বাগ’সহ ৫-৬জন মিলে জোর পূর্বক জমি দখলের চেষ্টা করে ঘর নির্মাণের অপচেষ্টা করে।

শেয়ার করুন