chandpur report 708

মতলব উত্তরে পুলিশের আয়োজনে বিশেষ কর্মসূচি উদ্বোধন

মনিরুল ইসলাম মনির :

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির জন্য মাঠে নেমেছে পুলিশ। রোববার বিশেষ কর্মসূচী পালন করেছে চাঁদপুরের মতলব উত্তর থানা।

‘মাস্ক পরার অভ্যাস-কোভিডমুক্ত বাংলাদেশ’ এ শ্লোগানে চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের আয়োজনে সপ্তাহব্যাপী বিশেষ উদ্ভুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধন করেন অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল। সচেতনতামুলক প্রচারণায় মাস্ক পড়ার জন্য উদ্বুদ্ধ করা এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

সচেতনতা বৃদ্ধিতে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের নতুন বাজার’সহ বিভিন্ন সড়ক ও দোকানে গিয়ে করোনার প্রতিরোধে সচেতনামূলক পরামর্শ ও মাস্ক বিতরণ করা হয়।

করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার জন্য চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ পিপিএম (বার) এর নির্দেশনায় সপ্তাহব্যাপী এ কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ইউনিয়ন কমিটি পুলিশিং কমিটির সভাপতি নাছির উদ্দিন শাহ, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সরকার, এসআই মো. ইব্রাহিম, এসআই আবদুল আউয়াল, এসআই মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা গাজী ছোটন, যুবলীগ নেতা শাহ জালাল’সহ নেতৃবৃন্দ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেছেন, করোনা মোকাবেলায় পুলিশের কার্যক্রমে ঝুঁকি রয়েছে। তবুও পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে হচ্ছে। পর্যাপ্ত সুরক্ষা না থাকলেও আমাদের মিশতে হচ্ছে নানা মানুষের সঙ্গে। সব পুলিশ সদস্যদের সতর্ক থেকে কাজ করতে বলা হয়েছে। সতর্কতাই ভরসা আমাদের।

তিনি আরো বলেন, করোনা মোকাবেলায় মানুষকে সচেতন করতে আমরা সপ্তাহ ব্যাপী উদ্বুদ্ধকরণ প্রচারণা করা’সহ বিনামূল্যে মাস্ক বিতরণ করবো।

শেয়ার করুন