chandpur report 1841

মতলব উত্তরে স্বাধীনতা টিভি কাপ ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জীবগাঁও সোনালী সকাল সমবায় সংগঠনের উদ্যোগে আয়োজিত স্বাধীনতা টিভি কাপ ভলিবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) বিকেলে জীবগাঁও জেনারেল হক স্কুল এন্ড কলেজ মাঠে স্বাধীনতা টিভি কাপ ভলিবল ট‚র্ণামেন্টের ফাইনাল খেলায় অত্র বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

তিনি বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। আশার কথা, সরকার ক্রিকেট ও ফুটবলের পাশাপাশি সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন ক্রীড়ামোদী। তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে তিনি বলেছেন, ‘আমরা খেলাধুলাকে বেশি গুরুত্ব দিচ্ছি এজন্য যে, তরুণ প্রজন্ম যত বেশি এতে অংশ নেবে ততটাই তাদের মনমানসিকতা আরো ভালো হবে। শারীরিকভাবে সুস্থ হবে এবং নিজেদের আরও বেশি তৈরি করতে পারবে। শরীর ও মনের সমন্বয় ও ব্যক্তিগত জীবনের উন্নতির স্বার্থেই আমাদের খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের দিকে নজর দিতে হবে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পৌর যুবলীগ নেতা সোহেল রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিরাজ খালিদ।

খেলায় অংশ গ্রহণ করেন জীবগাঁও সোনালী সকাল সমবায় সংগঠন বনাম উদীচী একতা যুব সংঘ, খেলায় জীবগাঁও সোনালী সকাল সমবায় খেলায় চ্যাম্পিয়ন হয়।

 

শেয়ার করুন