chandpur report 1814

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যৌথসভা

সফিকুল ইসলাম রানা, স্টাফ করেসপন্ডেন্ট (মতলব উত্তর) :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের এক যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০ ঘটিকার সময় উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নুরুল আমিন রুহুল।

সভায় সভাপত্বি করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন। সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সঞ্চালনায় উপজেলা আ’লীগ, ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্ব বাংলাদেশ আজ উন্নত দেশের স্থানে পৌছে গেছে। আর এই উন্নয়ন দেশের একটি ষড়যন্ত্রকারী দলের সহ্য হচ্ছে না। তাই তারা সবসময়ই মিথ্যা রটানো নিয়ে ব্যস্ত থাকে। আমরা বাঙালী জাতি কোন ষড়যন্ত্রই আমাদের দাবিয়ে রাখতে পারবে। সকল ষড়যন্ত্র রুখে দিয়ে শেখ হাসিনার উন্নয়নকে বাস্তবায়ন করবো।

তিনি বলেন, সারাদেশের ন্যায় মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায়ও উন্নয়নের বন্যা বয়ে যাচ্ছে। উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আওয়ামীলীগ সরকারের সকল উন্নয়ন বাস্তবায়ন করবো ইনশাল্লাহ। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহŸান জানান।

৭ই মার্চ ও দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সভাটি আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

শেয়ার করুন