chandpur report 1813

‘যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করে দেশের জন্যে শেখ হাসিনার উন্নয়নকে বাস্তবায়ন করবো’

ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের যৌথসভায় অ্যাড. রুহুল আমিন

সফিকুল ইসলাম রানা, স্টাফ করেসপন্ডেন্ট (মতলব উত্তর) :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের নির্দেশনায় ৭ মার্চ ও দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সভাটি আয়োজন করে ইউনিয়ন আওয়ামীলীগ।

সভায় মিছিলে মিছিলে ইউনিয়নের হাজার হাজার নারী পুরুষ অংশ গ্রহন করেন। এবং জন¯্রােত সৃষ্টি হয়। রোববার বিকালে সুজাতপুর ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. রুহুল আমিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রতিটি শাখা সুষ্ঠু মত চলছে। এই কমিটি নিয়ে যারা ষড়যন্ত্র করবে তাদের প্রতিহত করা হবে। আওয়ামীলীগ নিয়ে ষড়যন্ত্র করা মানে সরকারের উন্নয়ন নিয়ে ষড়যন্ত্র করা। স্বাধীনতার পর থেকে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ চলছিল, তারপর থেকে শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের বন্যা বইছে।

তিনি বলেন, চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল এর নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। যেকোন ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার উন্নয়নকে বাস্তবায়ন করবো। তিনি আরও বলেন, আজকে ইসলামাবাদ ইউনিয়নের যৌথসভায় জন¯্রােত প্রমাণ করে আওয়ামীলীগ কতটা জনপ্রিয়। এবং এই ইউনিয়নের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেন কতটা জনপ্রিয়। আগামী নির্বাচনে উন্নয়নের স্বার্থে বাতেনকেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবে জনগণ।

বিশেষ অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, একাত্তর থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগ করেছি। আজও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ করি। বহু ষড়যন্ত্র দেখেছি, কিন্তু কোন কিছুতেই হার মানিনি, আর মানবোও না। যড়যন্ত্র করেছিল একাত্তরের দোসররা। কিন্তু কোন লাভ হয়নি। এখনো সেই দোসরদের শিকড় রয়ে গেছে। তারা ষড়যন্ত্র করছে। আমাদের পিস্তল আর গুলির ভয় দেখিয়ে লাভ নেই। বাংলাদেশ মানুষ এবং আওয়ামীলীগের ত্যাগী কর্মীদের কেউ দাবিয়ে রাখতে পারবে না।

ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু অমৃতলাল নাগ এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল আমিন পাটোয়ারী ও যুবলীগ নেতা মানিক মিয়ার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ঢাকা রমনা থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাসান ইমাম, মতলব উত্তর উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মনোয়ারুল ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য লিয়াকত আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, আওয়ামীলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী মিজানুর রহমান প্রমুখ।

আরো বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সদস্য গাজী সাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহজালাল মাস্টার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, মহিলা আ’লীগ নেত্রী তাসলিমা আক্তার আখি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহŸায়ক মিরাজ খালিদ, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, আবির হায়াৎ শিহাব, আবু হানিফ অভি, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন হিমু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, মনিরুজ্জামান সেন্টু, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, ইসলামাবাদ ইউনিয়ন মানবাধিকার সমিতির সভাপতি একে আজাদ, সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি সফি উদ্দিন, ফতেপুর পুর্ব ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দীন, মোহনপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সুজাতপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মাইনুদ্দিন সরকার, সাধারণ সম্পাদক এসএম জামাল, দুর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, সুজাতপুর বাজার বণিক সমিতির সহ-সভাপতি ওসমাণ গণি, সাধারণ সম্পাদক আনিছ, ইসলামাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক নাছির প্রমুখ।

শেয়ার করুন