chandpur report 1787

শরীয়তপুরে উদ্ধার হওয়া শিশু দুটি খুঁজছে বাবা-মাকে

জেলা প্রতিনিধি  :

শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের ডোমসার বাজার থেকে দুই শিশুকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পরে বিকেলে আদালতের মাধ্যমে তাদের নিরাপদ হেফাজতে পাঠানো হয়। এই দুই শিশুর অভিভাবকের সন্ধান এখনো মেলেনি।

এর আগে বুধবার (৩ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে এই দুই শিশুকে ডোমসার বাজার থেকে উদ্ধার করা হয়। তারা তাদের নাম আব্দুর রহমান নিরব (৯) ও খুশি (৮) বলে জানিয়েছে। তারা সম্পর্কে ভাই-বোন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু বলেন, ‘বুধবার রাত সাড়ে ১০টার দিকে আমি শরীয়তপুর পৌর শহর থেকে চন্দ্রপুর ইউনিয়নের দিকে যাচ্ছিলাম। ডোমসার বাজার পৌঁছালে দেখতে পাই, বেশ কিছু মানুষ এক জায়গায় জড়ো হয়ে আছেন। গাড়ি থেকে নামলে স্থানীয়রা বলন, দুজন শিশু পাওয়া গেছে। শিশুদের পরিচয় জিজ্ঞেস করলে তারা বলতে পারছিল না। তাৎক্ষণিক পালং মডেল থানার ওসিকে বিষয়টি জানাই। পুলিশ এসে তাদের দুজনকে উদ্ধার করে।’

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, ‘উদার হওয়া শিশু নিরব ও খুশি সম্পর্কে ভাই-বোন। তারা বাবার নাম বলছে রফিকুল ইসলাম। বাড়ি সখিপুর থানায়। কিন্তু গ্রামের নাম বলতে পারছে না। আমরা বাবা-মা ও স্বজনদের খুঁজছি। আসল অভিভাবক ও সঠিক ঠিকানা জানতে সখিপুর থানা ও সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ছবি দিয়েছি। শিশুদেরকে আদালতের মাধ্যমে নিরাপদ হেফাজতে পাঠানো হয়েছে।

 প্রিয় পাঠক, উদ্ধার হওয়া এ দুটি শিশুর অভিভাবকদের খোঁজ পাওয়া যাচেছ না। দয়া করে শেয়ার করে সবাইকে জানিয়ে দিন। হয়তো আপনার শেয়ারের মাধ্যমে এ দুটি অবুঝ শিশুর বাবা-মাকে পাওয়া যেতে পারে। ধন্যবাদ।

শেয়ার করুন