chandpur report 1842

সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহজাহান সরকারের দাফন সম্পন্ন

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৩নং সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহাজাহান সরকার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)

তিনি শুক্রবার (১২ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো ৭২ বছর। তার বাবার নাম মরহুম আফিজ উদ্দিন সরকার।

মো. শাহাজাহান সরকার মৃত্যুকালে ১ স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার, গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বিল্লাল হোসেন’সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সর্ব সাধারণ। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমকে দাফন করা হয়।

শেয়ার করুন