chandpur report 1863

হাইমচরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন

শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাবো
…….. জে আর ওয়াদুদ টিপু

তৃণমূলের বঙ্গবন্ধুর প্রকৃত প্রেমিক দিয়ে আওয়ামী লীগ সাজাতে হবে
…………….এডভোকেট জিল্লুর রহমান জুয়েল

সাহেদ হোসেন দিপু, স্টাফ করেসপন্ডেন্ট ( হাইমচর) :

বাদ্যযন্ত্র মুখরিত ব্যাপক আনন্দ উৎসাহ উদ্দীপনা ও জমকালো মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যা আয়োজনের মধ্য দিয়ে হাইমচর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বর্নাঢ্য র‌্যালী ও কেক কেটে মুজিব শতবর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

গতকাল ১৭ মার্চ বুধবার বিকাল ৩টায় হাইমচর উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ মুজিব শতবর্ষ উদযাপন আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা জেআর ওয়াদুদ টিপু বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম না হলে বাংলাদেশের জম্ম হতো না। বঙ্গবন্ধুর জীবন আদর্শের আমরা আদর্শবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে দেশকে স্বাধীন করেছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাব। এটাই বঙ্গবন্ধুর শততম জন্মদিনে আমাদের অঙ্গীকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এডভোকেট জিল্লুর রহমান জুয়েল। তিনি তার বক্তব্যে বলেন, প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে পরিক্ষিত কর্মী বাহিনীর সমন্বয়ে কমিটি গঠন করতে হবে। তৃণমূলে বঙ্গবন্ধুর প্রকৃত প্রেমিক দিয়ে আওয়ামী লীগ সাজাতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি তোফাজ্জল হোসেন এজডু পাটওয়ারী, জেলা যুবলীগ যুগ্ম আহŸায়ক মাহফুর রহমান টুটুল, হাইমচর উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি শাহজান মিয়া, এম এ বাশার, হুমায়ুন কবির পাটওয়ারী,হাইমচর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, উপজেলা যুবলীগ আহবায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম রনি, উপজেলা স্বেচ্চাসেবকলীগের যুগ্ম আহŸায়ক জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা খাদেমুল ইসলাম মিশু, ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধার সম্পাদক মোস্তফা চোকদার, লোকমান মাষ্টার, শাহউদ্দিন টিটু হাওলাদার, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খাঁন, প্রচার সম্পাদক মুনচুর পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজি,মোঃ মনির হোসেন দুলাল পাটওয়ারী, সালাউদ্দীন সরদার,শাহাদাত হোসেন সরকার,আহমদ আলী মাষ্টার সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর শতবর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে ইউনিয়ন নেতৃবৃন্দের নেতৃত্বে আনন্দ র‌্যালী ও শোভাযাত্রার মাধ্যমে কর্মী ও সদস্যরা যোগদান করে। ৪নং নীল কমল ইউনিয়ন চেয়ারম্যান সালাউদ্দিন সরদার, ৫নং হাইমচর ইউনিয়ন চেয়ারম্যান শাহাদাৎ হোসেন সরকার, ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন এস এম কবির ও উত্তর ইউনিয়ন থেকে মাকসুদ আলম খানের নেতৃত্বে মিছিলে নেতা কর্মীদের ঢল ছিল চোঁখে পড়ার মত। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মিছিল সহকারে অনুষ্ঠানে যোগদান করেন। এদের মধ্যে ২নং উত্তর আলগী ইউনিয়নের ইসমাইল হোসেন আখন, ১নং গাজীপুর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী, ২নং আলগী, ৬নং চরভৈরবী ইউনিয়ন চেয়ারম্যান আহমদ আলী মাষ্টার, উত্তর আলগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মোহাম্মদ আলী ও ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী আম্বিয়া বেগম এর নেতৃত্বে মিছিল সহকারে অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

শেয়ার করুন