chandpur report 1856

হাজীগঞ্জের মৈশাইদে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : হাজীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে জসিম খলিফা (২৩) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের মৈশাইদ গ্রামের দক্ষিণপাড়া মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে। জসিম খলিফা ঐ বাড়ির চুননু খলিফার ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো এদিন সকালে একই গ্রামের মজুমদার বাড়িতে নির্মাণ কাজে যায় জসিম। এ বাড়ির ক্বারী মজুমদারের নির্মাণাধীন ভবনের কাজ করা অবস্থায় মোটরের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন জসিম। পরে বাড়ির লোকজন ও সহকর্মীরা জসিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে নিহতের পরিবারের লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। এদিন রাতেই মৈশাইদ দক্ষিণ পাড়া মাদ্রাসা মাঠে নিহত জসিম উদ্দিন খলিফার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম সোয়েব আহমেদ চিশতী জানান, হাসপাতালে আনার পূর্বেই জসিম উদ্দিন খলিফা নামক যুবকের মৃত্যু হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, নিহতের পরিবারের লিখিত আবেদনের ভিত্তিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম)-এর অনুমতিক্রমে ময়নাতদন্ত ছাড়া বিদ্যুৎস্পৃষ্টে নিহত জসিম উদ্দিন খলিফার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন