chandpur report 738

আজ সাবেক চেয়ারম্যান আঃ আঊয়ালের ১৮তম মৃত্যুবার্ষিকী

মোঃ কামরুজ্জামান সেন্টু :

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম আঃ আঊয়ালের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ। ২০০৩ সালের এ দিনে (২২ এপ্রিল) তিনি ইন্তেকাল করেছেন। এ উপলক্ষে মরহুম আঃ আঊয়াল ফাউন্ডেশনের উদ্যোগে কোরআন খানি, দোয়া ও দুঃস্থ-অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এছাড়া মরহুমের মেঝ পুত্র ডা. আহসানুল কবির শাহরাস্তি পপুলার হাসপাতালে বিনামূল্যে দুঃস্থ ও অসহায়দের চিকিৎসা সেবা দিবেন।

প্রসঙ্গত, বৃহত্তর মেহের ইউনিয়নের প্রেসিডেন্ট (চেয়ারম্যান) মরহুম আকিয়ত উল্যাহর পুত্র মরহুম আঃ আঊয়াল শাহরাস্তি উপজেলার নিজমেহার গ্রামে জন্মগ্রহন করেন।

তিনি মেহের দক্ষিণ ইউনিয়নের সফল চেয়ারম্যান হিসেবে সুখ্যাত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা ও ৩ পুত্র রেখে যান। তার বড় ছেলে মোঃ সাইফুল কবির (এমএসসি) শাহরাস্তি পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পেশায় ব্যবসায়ী, মেঝ ছেলে ডা. আহসানুল কবির শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদরোগের কনসালটেন্ট হিসেবে কর্মরত, ছোট ছেলে মাহফুজুল কবির উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও পেশায় শাহরাস্তি পপুলার হাসপাতালের চেয়ারম্যান এবং মেয়েরা গৃহিনী।

20 জন পড়েছেন
শেয়ার করুন