chandpur report 1909

করোনা প্রতিরোধে চাঁদপুর জেলা প্রশাসনের মাঠ পর্যায়ে ব্যাপক তৎপরতা অব্যাহত

মোঃ সাদ্দাম হোসেন ॥

করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের জারীকৃত গণবিজ্ঞপ্তি পালনার্থে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

তারই ধারাবাহিকতায় স্বাস্থ্যবিধি না মানায় চাঁদপুর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬ মামলায় ২১ জনকে ৩ হাজার ৮শ’ টাকা জরিমানা করেছে। এসময় জনসচেতনতামূলক প্রচারণাও করেন চাঁদপুর জেলা প্রশাসন।

৩ এপ্রিল শনিবার সকাল সাড়ে ৯টায় থেকে দুপুর ১২টা পর্যন্ত বাবুরহাট-পেন্নাই সড়ক মোড় ও ওয়ারলেছ মোড়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার।

এ সময় তিনি বিভিন্ন যানবাহনে যেন অতিরিক্ত যাত্রী বহন না করা হয় ও স্বাস্থ্যবিধি মেনে যাত্রী বহন করা হয় সে লক্ষে প্রচারণা করেন এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার গণমাধ্যমকে জানান, করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের নির্দেশে আমরা জনগণদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি। যারা স্বাস্থ্যবিধি মেনে চলছে না তাদেরকে আমরা জরিমানার আওতায় আনছি ও বিনামূল্যে মাস্ক বিতরণ করছি।

শেয়ার করুন