chandpur report 1987

চাঁদপুরে প্রবাসী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক : চাঁদপুরে ওসমান মুন্সি নামে প্রবাসী এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজের ১৭ দিন পর মঙ্গলবার (২৭ এপ্রিল) দিনগত রাতে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের চর বাকিলা বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃতের স্বজনরা জানান, তিনবছর মালয়েশিয়ায় থেকে কয়েক মাস আগে দেশে ফিরে বিয়ে করেন তিনি। চলমান করোনা পরিস্থিতিতে তার আর প্রবাসে ফিরে যাওয়া হয়নি। গত ১২ এপ্রিল ভোরে বাড়ি থেকে বের হন ওসমান মুন্সি। এর আগেও একবার বাড়ি থেকে বের হয়ে দুই মাস নিরুদ্দেশ ছিলেন ওসমান মুন্সি। তাই স্বজনদের ধারণা এবারও হয়তো ফিরে আসবে। কিন্তু না, গত মঙ্গলবার রাতে বাড়ি থেকে এক কিলোমিটার দুরের চর বাকিলায় একটি বিলের ভুট্টা ক্ষেত থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী বলেন, গোটা রামপুর ইউনিয়নে এমন মৃত্যুর ঘটনা অতীত হয়নি। প্রবাসী যুবক ওসমান মুন্সির মৃত্যু রহস্যজনক। তাই এটি সুষ্ঠু তদন্ত করে প্রকৃত কারণ বের করার দাবি এই জনপ্রতিনিধির।

এদিকে, চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, প্রবাসী এই যুবকের মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে। আর তা জানতে থানা পুলিশের সঙ্গে সিআইডি, পিবিআই যৌথভাবে কাজ করছে। তিনি আশা করছেন, খুব অল্প সময়ের মধ্যে এই মৃত্যুর কারণ, খুঁজে পাওয়া যাবে।

10 জন পড়েছেন
শেয়ার করুন