chandpur দুর্ঘটনা

চাঁদপুরে বেপরোয়া পিকআপভ্যানের ধাক্কায় ত্রিমুখী সংঘর্ষে হতাহত ৪, পিকআপ আটক

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বালুবাহী পিকআপভ্যানের ধাক্কায় ত্রিমুখী সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। ৭ এপ্রিল বুধবার বিকেলে ওই সড়কের ঘোষের হাট ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন সিএনজি স্কুটার যাত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। তবে তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেট এলাকার কালু গাজীর পুত্র সিএনজি স্কুটার চালক, মোহাম্মদ জুয়েল ঢালী (৩৮), হাইমচর উপজেলার আলগীবাজার গ্রামের আব্দুর রহমানের পুত্র হারুন-অর-রশিদ (৩১) ও আবদুল হামিদ (৫৫)। এদের মধ্যে আব্দুল হামিদ প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে হাসপাতাল থেকে চলে যায়। বাকি দুইজন গুরুতর আহত হওয়ায় তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও সিএনজি স্কুটার চালক জুয়েল ঢালী জানান, বুধবার বিকেলে সে সে তার সিএনজি স্কুটার চালিয়ে চাঁদপুরের দিকে আসছিল হঠাৎ ঘোষের হাট এলাকার ব্রিজের কাছে গেলে চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া বেপরোয়া গতির একটি বালুবাহী পিকআপভ্যানটি পেছন থেকে তার সামনে থাকা প্রথমে একটি সিএনজি স্কুটারকে আঘাত করার পর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার রং সাইডে গিয়ে তার সিএনজি স্কুটার সাথে সংঘর্ষ বাঁধিয়ে দেয়। এতে করে দুটি সিএনজি স্কুটারই রাস্তার পাশে ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এবং সিএনজিতে থাকা একজন যাত্রী ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন এবং বাকি তিনজন শরীরের বিভিন্ন স্থানে আঘাতের রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হন।

পরে প্রত্যক্ষদর্শীরা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় জনতা ওই পিকআপভ্যানটি আটক করে রাখেন বলে জানা গেছে।

 

10 জন পড়েছেন
শেয়ার করুন